1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ভারতের আসাম রাজ্য পুলিশের হাতে রাজশাহীর ৪ যুবক আটক

  • আপডেট টাইম : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ৫০০ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি: ভারতের আসাম রাজ্যের করিমগঞ্জ জেলার বাজারিছড়া থানা পুলিশের হাতে শুক্রবার সন্ধ্যায় ৪ বাংলাদেশি যুবক আটক হয়েছে। পুলিশের জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানিয়েছে অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে কাজের সন্ধানে ভারতের আসাম হয়ে তারা চেন্নাই যাচ্ছিল। শনিবার দুপুরে তাদেরকে করিমগঞ্জ জেলা আদালতে সোপর্দ করেছে বাজারিছড়া পুলিশ। আসামের করিমগঞ্জ প্রেসক্লাব সম্পাদক সুদীপ দাস বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃতরা হচ্ছে-রাজশাহী জেলার গদাবাড়ি উপজেলার রাজেশ শেখ (২৯), সানাউল্লাহ আঁখি (২৮), কাওসার হোসেন (২০) ও আমতলি উপজেলার আসাদুল শেখ ওরফে সাইদুল (২৯)।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে ৪ বাংলাদেশী যুবক ভারতের ত্রিপুরা রাজ্যের আগরতলায় অনুপ্রবেশ করে। শুক্রবার সন্ধ্যায় একটি নৈশ্যকোচে আসাম হয়ে চেন্নাই যাওয়ার পথে করিমগঞ্জ জেলার বাজারিছড়া থানার ত্রিপুরা সীমান্তের আসাম চুরাইবাড়ি ওয়াচ পোষ্ট পুলিশের হাতে তারা ধরা পড়ে।

চুরাইবাড়ি ওয়াচ পোস্টের ইনচার্জ মিন্টু শীল জানান, শুক্রবার রাতে আগরতলা থেকে গুয়াহাটিগামি নৈশকোচে ত্রিপুরা-আসাম প্রবেশ মুখে পুলিশ তল্লাশি চালায়। এসময় ৪ বাংলাদেশী যুবককে আটক করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, ত্রিপুরার আগরতলা সীমান্ত হয়ে অবৈধভাবে ভারতে প্রবেশ করে কাজের সন্ধানে তারা চেন্নাই যাচ্ছিল। তাদের কাছে ভারত প্রবেশের বৈধ কোনো কাগজপত্র নেই। কিছু ভারতীয় মুদ্রা ও চারটি মোবাইল ফোনসেট উদ্ধার করা হলেও অন্য কিছু পাওয়া যায়নি। শনিবার দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে ডিটেনশন সেন্টারে পাঠানো হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..